ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

প্রকৃত সাইবার অপরাধীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
প্রকৃত সাইবার অপরাধীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি বক্তব্য দেন পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম জেলার সভাপতি শ্যামল কুমার পালিত

চট্টগ্রাম: শারদীয় দুর্গাপূজা সামনে রেখে সম্প্রতি দেশের বিভিন্ন জেলায় ভাংচুর, বাড়ি-ঘরে হামলা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নকল আইডি তৈরি করে আপত্তিকর পোস্ট দিয়ে বিদ্বেষ ছড়ানোর মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চক্রান্তে লিপ্ত রয়েছে একটি দুষ্কৃতকারী মহল।  

সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বক্তারা এ কথা বলেন।

 

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম জেলার সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল কুমার পালিতের সভাপতিত্বে ও যুব ঐক্য পরিষদ চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুবেল পালের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন অ্যাডভোকেট নিতাই প্রসাদ ঘোষ, অসীম কুমার দেব, বিপুল কান্তি দত্ত, বিশ্বজিৎ পালিত, কল্লোল সেন, অধ্যাপক শিপুল দে, রিমন মুহুরী, কাজল শীল, ডা. আশীষ শীল, নিউটন সরকার, রাজীব দাশগুপ্ত, লিংকন চক্রবর্তী, সুভাষ চৌধুরী, সুজন তালুকদার, প্রদীপ গুহ, অরুণ বিকাশ চৌধুরী, রণজিৎ শীল প্রমুখ।  

সভায় বক্তারা ফেসবুকে নকল আইডি সৃষ্টিকারী জালিয়াত দুষ্কৃতকারীদের শনাক্ত করে সাইবার অপরাধী হিসেবে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।  

তারা আসন্ন শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট প্রশাসনকে অনুরোধ জানান। এ ছাড়াও ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে’কে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি জোর দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa