ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ড্রেনে পড়ে নিখোঁজ ছাত্রীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
ড্রেনে পড়ে নিখোঁজ ছাত্রীর মরদেহ উদ্ধার ...

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদে ড্রেনে পড়ে নিখোঁজ হওয়ার ৫ ঘণ্টা পর আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী সাদিয়ার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।  

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত ৩টা ১০ মিনিটে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওইদিন রাত ১০টার দিকে আগ্রাবাদ মাজার গেইট এলাকায় পা পিছলে ড্রেনে পড়ে যান সাদিয়া।  

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল কাশেম ভূঁইয়া বাংলানিউজকে বলেন, ফায়ার সার্ভিস সাদিয়ার মরদেহ উদ্ধার করেছে। পরে তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এখন মরদেহ ওই ছাত্রীর বাসা হালিশহরে নেওয়া হয়েছে।

জানা গেছে, নিহত সেহেরীন মাহবুব সাদিয়া (১৯) আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। তিনি হালিশহর থানার বড়পোল এলাকার প্রবাসী মোহাম্মদ আলীর মেয়ে।  

এর আগে রাতে সেহেরীন মাহবুব সাদিয়া মামার সঙ্গে আগ্রাবাদ শাহজালাল চশমা মার্কেটে চশমা কিনতে এসেছিলেন। এ সময় ফুটপাত ধরে হাঁটার সময় তিনি পা পিছলে খোলা ড্রেনে পড়ে যান। তাকে উদ্ধারের জন্য সঙ্গে থাকা মামা ড্রেনে ঝাঁপ দিলেও তিনি ব্যর্থ হয়ে উঠে আসেন৷

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক নিউটন দাশ বাংলানিউজকে বলেন, ঘটনার খবর পাওয়ার পর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল, একটি স্পেশাল দলসহ মোট চারটি টিম ৫ ঘণ্টা পর নিখোঁজ স্থানের ৩০ গজ দূরে সাদিয়ার মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa