ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে করোনা শনাক্তের হার ১.১৬ শতাংশ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
চট্টগ্রামে করোনা শনাক্তের হার ১.১৬ শতাংশ প্রতীকী ছবি।

চট্টগ্রাম: গত ২৪ ঘন্টায় চট্টগ্রামের ১ হাজার ৮৮৬টি নমুনা পরীক্ষা করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এসময়ে কারও মৃত্যু হয়নি।

করোনা শনাক্তের হার ১.১৬ শতাংশ।

শনিবার (১৬ অক্টোবর) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চবি ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ২ জন, চমেক ল্যাবে ৯২টি নমুনার মধ্যে ৫ জন, সিভাসু ল্যাবে ৮৬টি নমুনার মধ্যে ৮ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৩২৫টি নমুনার মধ্যে ৩ জন, শেভরন ল্যাবে ৪৯৬টি নমুনার মধ্যে ১ জন, এপিক হেলথ কেয়ার ল্যাবে ২৬টি নমুনার মধ্যে ১ জন এবং মেট্রোপলিটন হাসপাতালে ১৭টি নমুনা পরীক্ষা করে ১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।  

এছাড়া বিআইটিআইডি ল্যাবে ৬২১টি, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ১২টি, মেডিক্যাল সেন্টার হাসপাতাল ল্যাবে ৭টি ও ল্যাব এইডে ৩টি নমুনা পরীক্ষা করে সবগুলো নেগেটিভ পাওয়া গেছে। এদিন অ্যান্টিজেন টেস্ট ও আরটিআরএল ল্যাব টেস্ট করা হয়নি।

উপজেলার মধ্যে চন্দনাইশে ২ জন, পটিয়ায় ১ জন, বোয়ালখালীতে ২ জন, রাঙ্গুনিয়ায় ২ জন, হাটহাজারীতে ৫ জন ও মিরসরাইয়ে ১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

এ পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ১শ জন এবং মোট মৃত্যুর সংখ্যা ১ হাজার ৩১৩ জন।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa