ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের ভয়ে ভবন থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
পুলিশের ভয়ে ভবন থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু  প্রতীকী ছবি

চট্টগ্রাম: চান্দগাঁও থানার বহদ্দারহাট যমুনা ব্যাংকের পেছনে মাদকবিরোধী অভিযানের সময় পুলিশ দেখে ভবন থেকে লাফিয়ে পড়ে মো. মুন্না প্রকাশ মনাইয়া (২২)  মারা গেছে।

রোববার (১৭ অক্টোবর) ভোর সোয়া ৩টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মুন্না একই থানার ফরিদারপাড়া হারুন চেয়ারম্যানের বাড়ির মৃত আনোয়ার হোসেনের ছেলে।  

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান বাংলানিউজকে বলেন, বহদ্দারহাট মোড়ে পরিত্যক্ত একটি ভবনে নিয়মিত ইয়াবা সেবনের আসর বসে। রোববার রাত সোয়া ৩টার দিকে সেখানে অভিযান চালাই। পুলিশ দেখে তিনজন জানালা দিয়ে লাফ দিলে মুন্না কার্নিশের সঙ্গে লেগে নিচে মাটিতে পড়ে আহত হয়। অন্য দুইজন পালিয়ে যায়। সেখান থেকে মুন্নাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভোরে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

তিনি বলেন, ভবনটির তৃতীয় তলায় অভিযানে আমরা ৬২২ পিস ইয়াবাসহ মাদকসেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করি। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa