ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগ নেতা দেবুর খাদ্যসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
যুবলীগ নেতা দেবুর খাদ্যসামগ্রী বিতরণ ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবুর উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) ২৪ ও ৩৭ নম্বর ওয়ার্ডে ৫শ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

২৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সামছুল ইসলামের সভাপতিত্বে ও সাজ্জাদ আলী জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের যুগ্ম সম্পাদক ডা. আরিফুল আমিন।  

অতিথি ছিলেন ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সহ-সভাপতি সাহাবুদ্দিন সাবু, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী শাহ আলম, হাজী আলী ফজল, শরাফত আলী, আজিজ সর্দার, শাহ আলম সর্দার, যুবলীগ নেতা মো. ইসমাইল, কাজী মো. আরিফ, মো. আকবর আলী, ফাতেমা নাসরিন তৃণা, আমিনুল ইসলাম, মনির, ফরহাদ আহম্মেদ সিফাত, আবদুল্লাহ আল মামুন, জুয়েল, টিপু, মনির, হালিশহর থানা ছাত্রলীগ নেতা মো. আবিদ হাসান, ওমর শরিফ, ওমর ফারুক, ইফতেয়ার হোসেন, আশিক চৌধুরী, রিমন, সাকিব, সাইফুল, তুহিন, সায়েম, ফয়সাল।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa