ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

শেখ রাসেলের প্রতিকৃতিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের শ্রদ্ধাঞ্জলি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
শেখ রাসেলের প্রতিকৃতিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের শ্রদ্ধাঞ্জলি  শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর প্রদীপ চক্রবর্তী।

চট্টগ্রাম: জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর প্রদীপ চক্রবর্তী।

সোমবার (১৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবম তলায় স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে এ পুষ্পমাল্য অর্পণ করেন।

 

এরপর শেখ রাসেল চিরঞ্জীব বাঙালির হৃদয়ে- এ স্লোগান সামনে রেখে চট্টগ্রাম শিক্ষা বোর্ড মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে শেখ রাসেলের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ছোট ছেলে আদরের শেখ রাসেলকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যা করে ঘাতকরা চেয়েছিল ইতিহাসের পাতা থেকে বঙ্গবন্ধুর নাম মুছে দিতে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের পর ঘাতকের সেই ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে। আজও শেখ রাসেল চিরঞ্জীব আছেন কোটি বাঙালির হৃদয়ে।  

চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর প্রদীপ চক্রবর্তীর সভাপতিত্বে ও উপসচিব মোহাম্মদ বেলাল হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর আবদুল আলীম, পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ, কলেজ পরিদর্শক প্রফেসর মো. জাহেদুল হক, বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa