ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ইডিইউতে শেখ রাসেল দিবস উদযাপিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
ইডিইউতে শেখ রাসেল দিবস উদযাপিত ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) শেখ রাসেল দিবসের আলোচনা সভা

চট্টগ্রাম: ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’ এ প্রতিপাদ্য সামনে রেখে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) উদযাপিত হয়েছে শেখ রাসেল দিবস।  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহিদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) বেলা ২টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে।

এতে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান। তিনি বলেন, পিতার মতোই দরদি ও মানবিক গুণে গুণান্বিত ছিল শেখ রাসেল। সদ্য স্বাধীন বাংলাদেশের মতোই অপার সম্ভাবনা নিয়ে বড় হয়ে উঠছিল শিশু রাসেল। ঘাতকের নির্মম আঘাত তাকে কেড়ে না নিলে হয়তো একজন আদর্শ নেতা পেতো এ জাতি। মানুষের পক্ষে সবচেয়ে নির্মম ও ঘৃণ্যতম অপরাধ হলো শিশুহত্যা।

রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়ার সঞ্চালনায় আলোচনায় অংশ নেন স্কুল অব বিজনেসের অ্যাসোসিয়েট ডিন প্রফেসর ড. মু. রকিবুল কবির, স্কুল অব লিবারেল আর্টসের অ্যাসোসিয়েট ডিন মুহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী।  

উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক ড. রাশেদ আল করিম, সহকারী অধ্যাপক ড. শাহ আহমদ, সামিউল আলম, অনন্যা নন্দী, সহকারী রেজিস্ট্রার হাসানুল বান্নাসহ সব ফ্যাকাল্টি মেম্বার, কর্মকর্তা ও কর্মচারীরা।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa