ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চবি সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরামের কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
চবি সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরামের কমিটি সভাপতি ও সাধারণ সম্পাদক।

চট্টগ্রাম: সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট ফোরাম, চবি’ এর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।  

ঘোষিত কমিটিতে এক বছরের জন্য ফোরামের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট (আইইআর) ২০১৪-১৫ সেশনের জয় বিশ্বাস এবং ইতিহাস বিভাগ (২০১৫-২০১৬) সেশনের মোহাম্মদ রিয়াদ।

 

শনিবার (২৩ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করেন সদ্যবিদায়ী কমিটির সভাপতি মো. জহিরুল ইসলাম দিপু ও সাধারণ সম্পাদক জুলকার নাইন।

সভাপতি জয় বিশ্বাস বলেন, সারাদেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে সাতকানিয়া-লোহাগাড়ার অধিক সংখ্যক শিক্ষার্থীর চান্স পাওয়া নিশ্চিত করতে বিভিন্ন প্রোগ্রাম আয়োজনের পরিকল্পনা আমাদের রয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সময় ফ্রি বাস সার্ভিস দেওয়ার পরিকল্পনা রয়েছে।  

সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ নবীনদের নিয়ে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করে বলেন, সবার সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আমরা কাজ করবো। সদস্যদের নিয়ে সংগঠনকে আরও গতিশীল করবো।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১ 
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa