ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে এফপিএ'র ৫ পদে আবেদন ৭৩২৭

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
চট্টগ্রামে এফপিএ'র ৫ পদে আবেদন ৭৩২৭ ...

চট্টগ্রাম: পরিবার পরিকল্পনা অধিদফতর চট্টগ্রাম জেলার অধীন ১৫তম গ্রেড পদ মর্যাদার পরিবার পরিকল্পনা সহকারী (এফপিএ) ৫ পদের জন্য ৭ হাজার ৩২৭টি আবেদন জমা পড়েছে।  যা প্রতি পদের বিপরীতে ১ হাজার ৪৬৫ জন।

তবে আবেদনের সময় বৃদ্ধি পাওয়ায় এ সংখ্যা আরও বাড়তে পারে বলছেন কর্তৃপক্ষ।

গত ১৪ সেপ্টেম্বর থেকে এফপিএ, এফপিআই, এফডব্লিউএ ও আয়া পদে মোট ১৯৯ টি শূন্য পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়। গত ১৩ অক্টোবর পর্যন্ত আবেদনের শেষ সময় হলেও পরে সময় বাড়িয়ে আগামী ২৭ অক্টোবর পর্যন্ত করা হয়।

চট্টগ্রাম পরিবার পরিকল্পনা কার্যালয় সুত্রে জানা যায়, গতকাল পর্যন্ত এফপিএ এর ৫টি শূন্য পদে ৭ হাজার ৩২৭ জন, এফপিআই এর ৩২টি শূন্য পদে ২ হাজার ৬৫৫ জন, এফডব্লিউএ এর ১৪০টি শূন্য পদে ৬ হাজার ৮৩৪ জন এবং আয়ার ২২টি শূন্য পদে ৫৪৯ জন আবেদন করেছেন।

চট্টগ্রাম জেলার নব নিযুক্ত পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক সুব্রত কুমার চৌধুরী বাংলানিউজকে বলেন, এখন পর্যন্ত ১৭ হাজার ৩৬৫টি আবেদন জমা পড়েছে। আগামী ২৭ অক্টোবর পর্যন্ত আবেদন করার সুযোগ রয়েছে। তখন আবেদনকারীর মোট সংখ্যা বলা যাবে।  

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa