ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএল এর অ্যাসোসিয়েট মিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২১
সিপিডিএল এর অ্যাসোসিয়েট মিট ...

চট্টগ্রাম: গ্রাহক সেবায় ইনোভেশন এবং অ্যাক্সেলেন্স প্রবর্তনে আবাসন খাতের অন্যতম পথিকৃৎ সিপিডিএল এর নির্মাণ মানের অনবদ্যতা অর্জনের লক্ষ্যে ‘কোয়ালিটি কোয়েস্ট’ শিরোনামে মাসব্যাপী কার্যক্রম চলমান রয়েছে।  

এরই ধারাবাহিকতায় গত ৭ নভেম্বর দেবপাহাড়ে চলমান সুলতানা গার্ডেনিয়াতে সিপিডিএল এর সকল ইঞ্জিনিয়ার এবং কন্ট্রাক্টরদের অংশগ্রহণে আয়োজন করা হয় ‘অ্যাসোসিয়েট মিট’।

প্রতিষ্ঠার শুরু হতে আজ পর্যন্ত সিপিডিএল কোয়ালিটি ও সময়ানুবর্তিতা নিয়ে একাগ্রতার সাথে কাজ করে যাচ্ছে। ফলে ইতিমধ্যেই গ্রাহক সাধারণের মাঝে নির্ভরযোগ্য ও জনপ্রিয় ব্র্যান্ড এর মর্যাদা আদায় করে নিয়েছে।

 

নির্মাণ মানের অনবদ্যতা অর্জনের লক্ষ্যে সিপিডিএল ‘টোটাল কোয়ালিটি কোয়েস্ট’ শিরোনামে মাসব্যাপী চলমান একটি কার্যক্রম, যার মূল লক্ষ্য প্রডাক্ট ডেভেলপমেন্টে ইনোভেশনের  মাধ্যমে অ্যাক্সেলেন্স এর সর্বোচ্চ পর্যায়ে আরোহন করা। উক্ত কার্যক্রমের অংশ হিসেবে সিপিডিএল এর সকল ইঞ্জিনিয়ার এবং কন্ট্রাক্টর অংশগ্রহণে আয়োজন করা হয় ‘অ্যাসোসিয়েট মিট’।  

অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার এবং কন্ট্রাক্টরদের সমন্বয়ে প্রকল্প নির্মাণের প্রতিটি পর্যায়কে অনুপুঙ্খ বিশ্লেষণ, প্রতিটি ধাপের আন্তঃসম্পর্ক নির্ণয়, গঠনমূলক পরিবর্তন ও আত্মসমালোচনার মাধ্যমে হস্তান্তরকৃত এবং নির্মাণাধীন সকল প্রকল্পসমূহ নিয়ে পরিচালিত হয় মানোন্নয়নের নিবিড় কেইস স্টাডিজ। কেইস স্টাডিজ থেকে প্রাপ্ত ফলাফলের ওপর ভিত্তি করে আয়োজিত হয় এফজিডি (ফোকাস গ্রুপ ডিসকাশন)। যার মাধ্যমে নির্মাণমান উন্নয়নের সাথে সংশ্লিষ্ট সূক্ষ্মাতিসূক্ষ্ম নিয়ামকগুলোকে চিহ্নিত করে, এর ওপর ভিত্তি করে চলবে নিয়মিত ও পদ্ধতিগত সর্বাধুনিক প্রযুক্তিনির্ভর প্রশিক্ষণ ও অনুশীলন।

সিপিডিএল এমন একটি অবকাঠামো নির্মাণের উদ্যোগ নিয়েছে, যার গুরুত্বপূর্ণ অংশ মান নিয়ন্ত্রণের ক্ষেত্রে আপোষহীন কঠোরতা।  

অনুষ্ঠানে সিপিডিএল এর প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন ধারাবাহিকভাবে জিরো মেইনটেনেন্স এর পথে এগিয়ে যাওয়ার মাধ্যমে সিপিডিএল এর শত শত গ্রাহককে সর্বোচ্চ মানের সেবা সুযোগ নিশ্চিতকরণের প্রত্যয় ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ১৪ নভেম্বর, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।