ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

রোষানলে পড়ে নিঃস্ব ব্যবসায়ী পরিবার, সংবাদ সম্মেলনে অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
রোষানলে পড়ে নিঃস্ব ব্যবসায়ী পরিবার, সংবাদ সম্মেলনে অভিযোগ সংবাদ সম্মেলন

চট্টগ্রাম: নগরের চাক্তাই ফুলতলা এলাকায় বসতঘর, কারখানা ও গুদামঘর ভাংচুর ও উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে একটি ব্যবসায়ী পরিবার।  

শনিবার (২৭ নভেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

লিখিত বক্তব্য পাঠ করেন মেসার্স সমতা হার্ডওয়্যার স্টোরের মালিক স্বপন কুমার দে (৬৮)। তিনি নগরের বাকলিয়া থানাধীন চাক্তাই ফুলতলা এলাকার মৃত শ্যামাপদ দে’র ছেলে।

তিনি অভিযোগ করেন, গত ৩০ জুন একজন আওয়ামী লীগ নেতা ও তার বাহিনী ভয়-ভীতি দেখিয়ে বসতবাড়ি, কারখানা ও গুদাম ভাংচুর করে তাকে নিঃস্ব করেছেন।

স্বপন কুমার দে বলেন, এ বিষয়ে আমি স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, পুলিশ কমিশনার ও কেতোয়ালী থানার ওসিসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে প্রতিকার চেয়েছি। কিন্তু তারপরও দখলদারদের হাত থেকে আমাদের বাড়িঘর ব্যবসাপ্রতিষ্ঠান নিরাপদ নয়। উল্টো প্রতিপক্ষের লোকজন আমাদের হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। এ অবস্থায় লুটপাট হয়ে যাওয়া ৫ লাখ টাকার বিভিন্ন মালামাল ফেরত পেতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি।

অভিযোগকারী জানান, এ ঘটনায় চট্টগ্রাম চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ৫ জনের বিরুদ্ধে গুদামঘরে ভাংচুর ও লুটপাটের অভিযোগে মামলা দায়ের করেছেন। যা তদন্ত করছে কোতোয়ালী থানা পুলিশ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্বপন দে’র স্ত্রী রুপালী দে, মো. মুন্না, সাজিব দত্ত, জাকের মাঝি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa