ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তারুণ্যের প্রতীকের প্রতিষ্ঠাবার্ষিকী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
তারুণ্যের প্রতীকের প্রতিষ্ঠাবার্ষিকী ...

চট্টগ্রাম: সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে স্পর্ধিত তারুণ্যের স্বপ্ন বাস্তবায়নে সব সীমাবদ্ধতা জয় করার প্রত্যয় ব্যক্ত করে সামাজিক সংগঠন তারুণ্যের প্রতীকের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

রোববার (২৬ ডিসেম্বর) বিকেলে নগরের খুলশী ওয়ারলেসস্থ ওব্যাট হেল্পার্স স্কুল সেমিনার কক্ষে সুবিধাবঞ্চিত শিশু-কিশোর ও প্রান্তিক জনগোষ্ঠীর শিক্ষার্থীদের নিয়ে সুধী সমাবেশ, কেক কাটা,সাংস্কৃতিক ও ক্রীড়া উৎসব পুরস্কার বিতরণ সম্পন্ন হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জিএম তাওসীফের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক কামরুল হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কম্পিউটার সায়েন্স বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. শাহাদাত হোসেন।

প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ও আলাওল হলের প্রভোস্ট ড. নঈম হাসান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী দেলোয়ার হাসান, ওবাট হেল্পার্স কান্ট্রি কো-অর্ডিনেটর সোহেল আক্তার খান, সমাজসেবক মো. গোলাম কাদের হেলাল, হোছাইন উল্লাহ্ রিপন ও ওব্যাট হেল্পার্স প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক ইশরাত পারভীন।

বক্তব্য দেন তারুণ্যের প্রতীকের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্ খান সাকিব, কার্যনিবার্হী সদস্য মাসুকা তাসরিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হাসান উদ্দীন, বটবৃক্ষ সভাপতি পৃথ্বীরাজ চৌধুরী, বই বন্ধু সমন্বয়ক রিসাত তানভীর। অনুষ্ঠানে শিশু-কিশোর ও তরুণদের দক্ষ মানব সম্পদে রূপান্তর এবং প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে অনন্য অবদান রাখায় ওব্যাট হেল্পার্সকে তারুণ্যের প্রতীক সম্মাননা স্মারক দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।