ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

গৃহবধূর আপত্তিকর ছবি নিয়ে ব্ল্যাকমেইল, যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
গৃহবধূর আপত্তিকর ছবি নিয়ে ব্ল্যাকমেইল, যুবক আটক ...

চট্টগ্রাম: গৃহবধূর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে রবিউল আউয়াল (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।  

রবিউল বাঁশখালীর দক্ষিণ সাধনপুর এলাকার দিদারুল আলমের ছেলে।

 

র‌্যাব সূত্রে জানা যায়, গত ৬ ডিসেম্বর ওই গৃহবধূ আত্মীয়-স্বজনসহ শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে গুণাগরি বাজারে রবিউল মোটরসাইকেল যোগে এসে তাদের বহনকৃত সিএনজি অটোরিকশার গতিরোধ করে এবং তাকে অটোরিকশা হতে নামতে বলে। গৃহবধূর স্বামী এর কারণ জানতে চাইলে তাকে আপত্তিকর কিছু ছবি দেখিয়ে স্ত্রী সম্পর্কে অশালীন কথা বলতে শুরু করে। এরপর গত ৭ জানুয়ারি ফেসবুকে দেখা যায়, গৃহবধূকে পতিতা সম্বোধন করা সহ কুরুচিপূর্ণ মন্তব্যের পাশাপাশি রবিউলের সঙ্গে ঘনিষ্ঠ কিছু ছবি দিয়ে সামাজিকভাবে মানহানি করা হয়েছে। এ ঘটনায় গত ৯ জানুয়ারি নগরের পতেঙ্গা থানায় সাধারণ ডায়েরি করা হয়।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ জানান, অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রবিউল আউয়ালকে ১৬ জানুয়ারি রাত সাড়ে ১২টার দিকে বাঁশখালীর সাধনপুর এলাকা থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সে এ ঘটনার কথা স্বীকার করেছে।  

তিনি আরও বলেন, অভিযোগকারীর স্ত্রীর সঙ্গে রবিউলের পূর্ব পরিচয় ছিল। কৌশলে গৃহবধূর সরলতার সুযোগে তাকে জড়িয়ে কিছু ছবি নিজের ব্যবহৃত মোবাইলে সংরক্ষণ করে রেখেছিল রবিউল। মূলত স্বামী-স্ত্রীর সম্পর্ক নষ্ট করার জন্য তার ব্যবহৃত আইডি থেকে গৃহবধূর নামে কুরুচিপূর্ণ মন্তব্য ও ছবি পোস্ট করা হয়। তাকে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa