ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সাড়ে ৪ লাখ টাকা বেতন-ভাতা বাড়াতে চান চট্টগ্রাম ওয়াসার এমডি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
সাড়ে ৪ লাখ টাকা বেতন-ভাতা বাড়াতে চান চট্টগ্রাম ওয়াসার এমডি ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: সাড়ে ৪ লাখ টাকা বেতন বাড়াতে আবারও ওয়াসার পরিচালনা বোর্ডে প্রস্তাব উপস্থাপন করেছেন ওয়াসার এমডি প্রকৌশলী একেএম ফজলুল্লাহ। সোমবার (২৪ জানুয়ারি) ওয়াসার ৬৫তম বোর্ড সভায় এ প্রস্তাব উপস্থাপন করা হয়।

এর আগে গত বছর ৪ মে অনুষ্ঠিত ৬১তম বোর্ড সভায় একই ধরনের প্রস্তাব তুলেছিলেন তিনি।

এ প্রস্তাব পাস হলে মূল বেতন ও অন্যান্য ভাতাদি মিলিয়ে মাসে ১০ লাখ টাকা বেতন ভোগ করবেন তিনি। তবে এ প্রস্তাবে সাড়া দেননি চট্টগ্রাম ওয়াসার কোনো বোর্ড সদস্য।  

জানা গেছে, ওয়াসার এমডি'র এ দাবি আরও অধিকতর পর্যালোচনার জন্য চার সদস্যের কমিটি গঠন করে দিয়েছে বোর্ড। এতে প্রধান করা হয়েছে বোর্ড সদস্য স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মোহাম্মদ ইব্রাহিমকে। এ ছাড়া সদস্য হিসেবে আছেন- অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাসান খালেদ ফয়সাল, শওকত হোসেন এবং চট্টগ্রাম ওয়াসার উপ মহাব্যবস্থাপক (অর্থ) শামসুল আলম।

চট্টগ্রাম ওয়াসার বোর্ড সদস্য সাংবাদিক মহসিন কাজী বাংলানিউজকে বলেন, এমডি'র প্রস্তাবটি পর্যালোচনা করতে একটি কমিটি করা হয়েছে। কমিটি আগামী বোর্ড সভায় তাদের পর্যবেক্ষণ উপস্থাপন করবেন। এরপর তা মন্ত্রণালয়ে পাঠানো হবে পরবর্তী পদক্ষেপের জন্য।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa