ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি সাংবাদিক সমিতির নির্বাচন: ৭ পদে ১১ প্রার্থী

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
চবি সাংবাদিক সমিতির নির্বাচন: ৭ পদে ১১ প্রার্থী ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২২ রোববার (২০ ফেব্রুয়ারি)। ৭ পদের বিপরীতে নির্বাচনে অংশ নিচ্ছেন ১১ প্রার্থী।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। এর আগে ১৫ ও ১৬ ফেব্রুয়ারি নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থীরা।

প্রার্থীরা হলেন
সভাপতি পদে দৈনিক যায়যায়দিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাইফুল ইসলাম ও দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মিনহাজুল ইসলাম।  

সহসভাপতি পদে দৈনিক সময়ের আলো'র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহমাদ সালমান সাকিব ও দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি এইচএম নাজমুল হুদা।

সাধারণ সম্পাদক পদে দৈনিক পূর্বকোণের প্রতিনিধি রায়হান উদ্দিন ও দৈনিক জাগরণের প্রতিনিধি জুবাইর উদ্দিন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মাহবুব এ রহমান ও মহানগর নিউজের প্রতিনিধি ইফতেখারুল ইসলাম।

তিনটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ঢাকা পোস্টের প্রতিনিধি রুমান হাফিজ। দফতর ও প্রচার প্রকাশনা সম্পাদক পদে দৈনিক আজাদীর প্রতিনিধি ইমাম ইমু। কার্যনির্বাহী সদস্য পদে বাংলানিউজের ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট মোহাম্মদ আজহার।

চবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া। নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এসএএম জিয়াউল ইসলাম।

বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টর কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। একইদিন ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করবে নির্বাচন কমিশন।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।