ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিইউজে’র সঙ্গে চবিসাসের সৌজন্য সাক্ষাৎ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
সিইউজে’র সঙ্গে চবিসাসের সৌজন্য সাক্ষাৎ ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) নবনির্বাচিত কমিটির সদস্যরা।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় সিইউজে কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করেন সংগঠনটির নেতারা।

এসময় উপস্থিত ছিলেন সিইউজে সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, যুগ্ম সম্পাদক সবুর শুভ এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান।

তিনি বলেন, আপনাদের মধ্য থেকেই একদিন দেশসেরা সাংবাদিক গড়ে উঠবে। এখান থেকেই কেউ হয়তো বাংলাদেশে সাংবাদিকদের নেতৃত্ব দেবে। আমরাও এটাই চাই। তাই পড়ালেখার পাশাপাশি নিজের কাজটি ভালোভাবে করুন এবং নিজেকে যোগ্য করে তুলুন।  

সিইউজের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয় সাংবাদিকতা কতটা চ্যালেঞ্জিং, সেটা কম-বেশি আমরা সবাই জানি। আপনারা সেই বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা করছেন। এ চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারলে একজন ভালো সাংবাদিক হিসেবে গড়ে ওঠা সম্ভব। সবসময় শিক্ষার্থীদের স্বার্থের কথা চিন্তা করবেন। আপনাদের লেখাতে যেন শিক্ষার্থীদের কথাগুলো উঠে আসে।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক যুগ্ম মহাসচিব ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর ডেপুটি এডিটর তপন চক্রবর্তী বলেন, ২০১৮ সালে আজকের এই দিনে (২২ ফেব্রুয়ারি) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছিল। সে সময় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন তাৎক্ষণিক মানববন্ধন করে প্রতিবাদ জানিয়েছে। সাংবাদিক ইউনিয়ন আপনাদের পাশেই আছে। আপনাদের যেকোনও প্রতিকূল পরিস্থিতিতে সাংবাদিক ইউনিয়নকে পাশে পাবেন।

শুভেচ্ছা বিনিময়কালে আরও উপস্থিত ছিলেন চবি সাংবাদিক সমিতির নব-নির্বাচিত কমিটির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন, সহ-সভাপতি আহমাদ সালমান সাকিব, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব এ রহমান, দফতর ও প্রচার-প্রকাশনা সম্পাদক ইমাম ইমু, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আজহার, চবিসাসের সাবেক সাধারণ সম্পাদক তাসনীম হাসান ও সাবেক সভাপতি সৈয়দ বাইজিদ ইমন।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।