ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অভিযানের পর আবারও দখলে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
অভিযানের পর আবারও দখলে  ...

চট্টগ্রাম: যত্রতত্র গাড়ি পার্কিং আর অবৈধ সিএনজি-টেম্পু স্টেশনের কারণে ঘণ্টার পর ঘণ্টা জট লেগে থাকতো বহদ্দারহাটে। যানজটমুক্ত করতে সে সব অবৈধ স্টেশন উচ্ছেদ অভিযান শুরু করেছে নগর ট্রাফিক উত্তর বিভাগ।

কিন্তু সপ্তাহ যেতে না যেতেই আবারও সড়কগুলো দখলে নিয়েছে অবৈধ স্টেশন ও পার্কিং।  

মঙ্গলবার (২২ মার্চ) সকালে বহদ্দারহাট পুলিশ বক্সের পাশে টেম্পু স্টেশন, খাজা রোডের মুখে অবৈধ গ্রাম সিএনজি অটোরিকশা জটলা পাকিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

 

গত ১৬ ও ১৭ মার্চ নগর ট্রাফিক পুলিশ (উত্তর বিভাগ) উপ পুলিশ কমিশনার জয়নুল আবেদীনের নির্দেশে বহদ্দারহাট খাজা রোডের মুখে মূল সড়কের ওপর অবৈধ গ্রাম সিএনজি অটোরিকশা স্ট্যান্ডটি ও পুলিশ বক্সের পাশে অবৈধ টেম্পু স্টেশন উচ্ছেদ করা হয়। কিন্তু সাপ্তাহ অতিবাহিত হওয়ার আগেই পুনরায় দখলে নিয়েছে এ সড়ক। এতে আবারও যানজটের সৃষ্টি হয়েছে।  

নগর ট্রাফিক পুলিশ(উত্তর বিভাগ) উপ পুলিশ কমিশনার জয়নুল আবেদীন বাংলানিউজকে বলেন, যানজট নিরসনে আমরা অবৈধ গাড়ির স্টেশন উচ্ছেদ অভিযান শুরু করেছি। আমাদের এ অভিযান চলমান রয়েছে। আমাদের লোকবল সংকট রয়েছে। তার পরেও আমরা চেষ্টা করছি অবৈধ স্টেশনগুলো বিতাড়িত করতে।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ২২ মার্চ, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।