ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডা. আমিনুল ইসলামের স্মরণে বিনামূল্যে ৪০০ জনকে চক্ষুসেবা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
ডা. আমিনুল ইসলামের স্মরণে বিনামূল্যে ৪০০ জনকে চক্ষুসেবা  ...

চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলার প্রয়াত চিকিৎসক প্রফেসর ডা. আ ফ ম আমিনুল ইসলাম ও জহুরা খাতুনের স্মরণে তৃণমূল পর্যায়ের প্রবীণ ও অসহায় চারশ’ মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

শুক্রবার (১ এপ্রিল) সকালে সোনাকানিয়া ইউনিয়নের মির্জারখীল গ্রামে রোটারি ক্লাব অব চিটাগং খুলশীর উদ্যোগে লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল ও লায়ন্স দাতব্য চক্ষু হাসপাতালের সার্বিক সহযোগিতায় এই চিকিৎসা সেবা দেওয়া হয়।

চট্টগ্রাম লায়ন্স শাখার কারিগরি সহায়তায় দিনব্যাপী চক্ষু ক্যাম্পে রোগীদের পরীক্ষাসহ ওষুধ ও চশমা প্রদান এবং চোখের ছানি অপারেশনের জন্য রোগী চিহ্নিত করা হয়। চক্ষু শিবিরে চিকিৎসা নিতে আসা ছানি রোগীদের বিনামূল্যে অস্ত্রপচার করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সোনাকানিয়া ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, রোটারি ডিস্ট্রিক-৩২৮১ বাংলাদেশ এর গভর্নর নমিনি রোটারিয়ান ইঞ্জিনিয়ার মতিউর রহমান, রোটারি ক্লাব অব চিটাগং খুলশীর সাবেক সভাপতি মাহফুজুল হক, আসাদুল হক, খুলশী ক্লাবের সদস্য কাজী রফিকুল হাসান, কেএন শেফা চৌধুরী, মুশাররাত শারমীন, অদম্য আগামী প্রেসিডেন্ট রোটারিয়ান তারেক জুয়েল, বিএসআরএম সিএফও রেয়াজুল কবির ও সিরাজ আনোয়ারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাজিদুল হক, সোনাকানিয়া ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য-গিন্নি, সোনাকানিয়া ইউনিয়ন তাঁতি লীগের সদস্য ফরিদুল আলম, আওয়ামী যুবলীগের সভাপতি মামুন উদ্দিনসহ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।