ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির মূল হোতা আওয়ামী সিন্ডিকেট: ডা. শাহাদাত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির মূল হোতা আওয়ামী সিন্ডিকেট: ডা. শাহাদাত

চট্টগ্রাম: দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির মূল হোতা আওয়ামী সিন্ডিকেট বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।  

শনিবার (২ এপ্রিল) বিকেলে ৯ নম্বর ওয়ার্ডের ফিরোজ শাহ তাফছিরুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে গরিব, অসহায়  পরিবারের মধ্যে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, প্রতিদিনই বাড়ছে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য। সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির লাগাম টেনে ধরতে।

এই ব্যর্থতার দায় সরকার এড়াতে পারে না। সাধারণ মানুষ আজ অসহায়ভাবে জীবন যাপন করছে। এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই তারা সাধারণ মানুষের অসহায়ত্বের কথা ভাবছে না। তারা ভাবছে কিভাবে ক্ষমতায় টিকে থাকবে। সর্বক্ষেত্রে দুর্নীতিবাজদের কারণে আজ দেশের বেহাল অবস্থা। কোনো কিছুই সরকারের নিয়ন্ত্রণে নেই। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির মূল হোতা আওয়ামী সিন্ডিকেটের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলুন।  

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, এই জুলুমবাজ সরকার যতদিন পর্যন্ত ক্ষমতায় টিকে থাকবে ততদিন পর্যন্ত এই দেশের সাধারণ মানুষ দুর্ভোগে থাকবে। এই সরকারের সর্বক্ষেত্রে অনিয়ম, দুর্নীতি, দুঃশাসনে জনগণ আজ দিশেহারা।  

আকবরশাহ থানা বিএনপির সভাপতি আব্দুস সত্তার সেলিমের সভাপতিত্বে এবং আকবরশাহ থানা বিএনপি’র সহ-সভাপতি ও ফাউন্ডেশনের সভাপতি খাজা মাইনুদ্দিনের সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি মনিরুল ইসলাম ইউসুফ, সীতাকুণ্ড উপজেলা বিএনপির আহ্বায়ক ইসাক কাদের চৌধুরী, আকবরশাহ থানা বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন চৌধুরী মাইনু, সহ-সভাপতি খাজা মাইনুদ্দিন, শহীদ উল্লাহ ভূঁইয়া, ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি জমির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।