ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছিন্নমূলদের জন্য মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের সেহরি বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
ছিন্নমূলদের জন্য মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের সেহরি বিতরণ সেহরি বিতরণ করেন হেলাল আকবর চৌধুরী বাবর।

চট্টগ্রাম: রমজান মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নগরীর ছিন্নমূল ভাসমান ১ হাজার মানুষের মাঝে সেহরি বিতরণ করেছে এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশন।

মঙ্গলবার (৫ এপ্রিল) দিবাগত ভোররাত ৩টায় ৪র্থ রমজান উপলক্ষ্যে সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় নগরীর লালখান বাজার মোড়, টাইগারপাস মোড়, পুরাতন রেলস্টেশনে এই সেহরি বিতরণ করা হয়।

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, রমজান মাস সিয়াম সাধনার মাস। এই রমজানে আমাদের অনেক অসহায় দরিদ্র ছিন্নমূল মানুষ ঠিকমত সেহরী খেতে পারে না।

তাই রোজা রাখা এসকল মানুষের জন্য কষ্টসাধ্য হয়ে যায়। তাই আমরা শিক্ষা উপমন্ত্রীর নির্দেশে চট্টলবীর এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে কিছুটা হলেও মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। মানুষ যেন রোজায় কষ্ট না পায়। মহিউদ্দীন চৌধুরী জীবদ্দশায় রমজানে এই কাজগুলোই করতেন।

এসসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ওমর ফারুক, আইনুল ইসলাম আবেদ, নাজিম উদ্দীন, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, দেলোয়ার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ৬ এপ্রিল, ২০২২
এসি/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।