ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ. লীগ নেতা ইমনের ওপর হামলার নিন্দা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
আ. লীগ নেতা ইমনের ওপর হামলার নিন্দা ...

চট্টগ্রাম: নগরের পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আনিসুর রহমান ইমনের ওপর চিহ্নিত সন্ত্রাসী চক্রের হামলায় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন।  

এক বিবৃতিতে তারা বলেন, হামলাকারী দুর্বৃত্তদের চিহ্নিত করে দ্রুততম সময়ের মধ্যে অবশ্যই আইনের আওতায় এনে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে।

 

বিবৃতিতে বলা হয়, আমরা লক্ষ্য করছি যে, পবিত্র রমজান মাসে একটি অশুভ চক্র আইনশৃঙ্খলা পরিস্থিতিকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে অবনতির দিকে ঠেলে দিচ্ছে। প্রশাসন যদি এক্ষেত্রে উদাসীন হয় তাহলে ঐ অশুভ শক্তি প্রশ্রয় পাবে।

হামলাকারী যে বা যারাই হোক তাদের গ্রেফতারপূর্বক আইনের সুশাসন প্রতিষ্ঠা করা হোক। চিহ্নিত সন্ত্রাসীরা এলাকায় দুবৃর্ত্তপনা করছে। আনিসুর রহমান ইমন তাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ায় তাকে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করা হয়।  

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সন্ত্রাসী হামলায় আহত আনিসুর রহমান ইমনকে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।