ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মসজিদের বিদ্যুৎ বিল পরিশোধে ২ লাখ টাকা দিলেন নওফেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
মসজিদের বিদ্যুৎ বিল পরিশোধে ২ লাখ টাকা দিলেন নওফেল বক্তব্য দেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম: নগরের ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডের আব্দুর লতিফ হাটের হাজি চানগাজী জামে মসজিদে বকেয়া বিদুৎ বিল পরিশোধে ব্যক্তিগত তহবিল থেকে ২ লাখ টাকা দিয়েছেন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে অনুদান প্রদান কালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় আজ সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা সারাদেশে বিদ্যুৎতের আলো পৌঁছে দিয়েছেন। কিন্তু তা সঠিকভাবে রক্ষণাবেক্ষণ ও ব্যবহারের দায়িত্ব আমাদের।
আমাদের বাসায়, বাড়িতে সবখানে বিদ্যুৎ-গ্যাস ব্যবহারে সচেতন হতে হবে।  

শুধু শুধু পাখা, বাতি জ্বালিয়ে রেখে বিদুৎ নষ্ট না করার জন্য সবার প্রতি তিনি অনুরোধ জানান।

শিক্ষা উপমন্ত্রী বলেন, এ বাকলিয়া শহরের ভেতরে হলেও দীর্ঘদিন পিছিয়ে ছিল। মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তায় শিক্ষা, চিকিৎসা, রাস্তাঘাটের উন্নয়ন করার মাধ্যমে বাকলিয়াকে উন্নত এলাকা হিসেবে গড়ে তোলা হচ্ছে। আপনারা বঙ্গবন্ধু কন্যার জন্য দোয়া করবেন, উনি সুস্থ থাকলে বাকলিয়া, চট্টগ্রাম এবং সারাদেশের উন্নয়ন হবে।

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহমেদ ইলিয়াস, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, মধ্যম বাকলিয়া সমাজকল্যাণ ও উন্নয়ন পরিষদ সাধারণ মো. মহসিন, মো. এমদাদ উল্লাহ, হাজি মো. আব্দুল মাবুদ, মো. সোলাইমান, গিয়াস উদ্দিন, শাহেদ পারভেজ প্রমুখ।  

এক সপ্তাহ আগে এলাকায় একটি অনুষ্ঠানে গেলে উপমন্ত্রীর কাছে এলাকাবাসী চানগাজী জামে মসজিদের দীর্ঘদিন ধরে বিদ্যুৎ বিল বকেয়ার থাকার বিষয়টি জানান। উপমন্ত্রী তখন কথা দিয়েছিলেন এই বিল প্রদানে তিনি সহায়তা করবেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।