ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কিষোয়ান স্পোর্টিং ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
কিষোয়ান স্পোর্টিং ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল  বক্তব্য দেন বনফুল কিষোয়ান গ্রুপ ও সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি।

চট্টগ্রাম: দেশের স্বনামধন্য ক্রীড়া প্রতিষ্ঠান কিষোয়ান স্পোর্টিং ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (১৫ এপ্রিল) নাসিরাবাদ চন্দ্রনগর বাজারে কারখানা প্রাঙ্গণে ক্লাব সভাপতি ওয়াহিদুল ইসলাম সিআইপির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বনফুল কিষোয়ান গ্রুপ এবং সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি।

তিনি বলেন, নৈতিক চরিত্রের অধিকারী হতে হলে ধর্মীয় অনুশাসনের পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করা জরুরি। কিষোয়ান স্পোর্টিং ক্লাবের উত্তরোত্তর সফলতা কামনা করে ভবিষ্যতে জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে এই ক্লাব দেশের জন্য সুনাম বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

ক্লাবের সাধারণ সম্পাদক শাহেদুল ইসলামের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান, কিষোয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শহীদুল ইসলাম, মহিউদ্দিন মামশাদ, আমানুল আলম, শাহ মোস্তফা কামাল, কামাল উদ্দীন, কফিল উদ্দীন চৌধুরী, শৈবাল সেন, আরিফুর রহমান রনি, কাজী আসাদুজ্জামান, সাতকানিয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  তাপস কান্তি দত্ত, সেলিম উদ্দীন, নাসির উদ্দীন টিপু, লিয়াকত আলী, মোজাম্মেল হক চৌধুরী, রিদোয়ানুল হক সুমন, ক্লাবের উপদেষ্টা সদস্য এরফানুর রহমান সুমন, আবু সুফিয়ান, আবু জাফর, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী, নির্ঝর বড়ুয়া জয়, মোহাম্মদ রিয়াদ, ক্লাবের কর্মকর্তা এবং খেলোয়াড়রা। পরে ক্লাবের খেলোয়াড়দের জার্সি উন্মোচন করা হয়।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।