ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চার প্রতিষ্ঠানকে ২ লাখ ৮০  হাজার টাকা জরিমানা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
চার প্রতিষ্ঠানকে ২ লাখ ৮০  হাজার টাকা জরিমানা 

চট্টগ্রাম: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ২ লাখ ৮০  হাজার টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে মিমি সুপার মার্কেটের পাশে কেবিএইচ প্লাজার সেলিম পাঞ্জাবিকে ১ লাখ টাকা, রাজস্থানকে (পাঞ্জাবির আউটলেট) ১ লাখ এবং ভাসাবি শফিং মল নামের প্রতিষ্ঠানকে ৩০ হাজার, আফমি প্লাজার এপেক্স সু'র একটি আউটলেটকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সিএমপির একটি টিমের সহায়তায় এ অ‌ভিযা‌ন প‌রিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় কার্যাল‌য়ের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ,  সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার, সহকারী পরিচালক মো. আনিছুর রহমান ও চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. দিদার হোসেন এ অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ পরিচালক মো. আনিছুর রহমান বাংলানিউজকে জানান, পণ্যের প্রাইজ ট্যাগের ওপর নতুন প্রাইজ ট্যাগ দিয়ে ভোক্তাদের কাছ থেকে বাড়তি মূল্য নেওয়া, ক্রয়কৃত পণ্যের ক্রয় ভাউচার দেখাতে না পারার অপরাধে এ জরিমানা করা হয়েছে।

জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাক‌বে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়ঃ ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।