ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

উত্তর জেলা যুবলীগের সম্মেলন সফল করতে প্রস্তুতি সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, মে ২৫, ২০২২
উত্তর জেলা যুবলীগের সম্মেলন সফল করতে প্রস্তুতি সভা ...

চট্টগ্রাম: উত্তর জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।  রোববার (২৯ মে) হাটহাজারী উপজেলার পার্বতী স্কুল মাঠে সম্মেলন অনুষ্ঠিত হবে।

   

বুধবার (২৬ মে) বিকেলে উত্তর জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. মিজানুর রহমান মিজানের উদ্যোগে নগরের হালিশহর রাবেয়া বসরী উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় মো. মিজানুর রহমান মিজান বলেন, সব বিতর্ক পেছনে ফেলে জাতির পিতার আদর্শ বাস্তবায়নে শেখ মনির প্রতিষ্ঠিত যুবলীগ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলেছে। পিতার আদর্শিক চেতনায় যুবলীগ প্রতিষ্ঠার উদ্দেশ্যকে সামনে রেখে দেশপ্রেম ও সাধারণ মানুষের স্বার্থরক্ষায় মানবিক যুবলীগের সুখ্যাতি অর্জনে সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ কাজ করছেন। যুবলীগের চেয়ারম্যানকে অনুসরণ করে আমিও নানা ধরনের মানবিক কাজ করে যাচ্ছি। দেশবিরোধী সব ষড়ষন্ত্র রুখে দাঁড়াতে, দেশের সাধারণ জনগণের কল্যাণের স্বার্থে, সবসময় গণতান্ত্রিক আন্দোলনে যুবলীগ বলিষ্ঠ ও জোরালো এবং আপসহীন ভূমিকা রেখেছে।  

সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মাকসুদুর রহমান ফুল মিয়ার সভাপতিত্বে ও সন্দ্বীপ উপজেলা যুবলীগ নেতা সানাউল্লাহ শামীমের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন সন্দ্বীপ উপজেলা যুবলীগের সহসভাপতি সাইফুল ইসলাম ছানু, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান, যুবলীগ নেতা মনিরুল মাওলা রিপন, আশরাফ উল্লাহ কচি, মোহাম্মদ সেন্টু, রহমতপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান খান প্রমুখ।

সম্মেলন প্রস্তুতি সভার আগে একই হল রুমে শতাধিক যুবলীগের নেতাকর্মীদের মাঝে উত্তর জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মিজানের উদ্যোগে যুবলীগের পক্ষ থেকে যুবলীগ কর্মীদের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির জীবনী বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মে ২৬, ২০২২
এমআই/বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa