ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষার মানোন্নয়নে সমন্বিত পরিকল্পনা জরুরি: নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, জুন ১, ২০২২
শিক্ষার মানোন্নয়নে সমন্বিত পরিকল্পনা জরুরি: নাছির  বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সরকার শিক্ষার মানোন্নয়নে গরিব মেধাবী কোটা ব্যবস্থা, উপবৃত্তি, বিনামূল্যে বই বিতরণসহ নানামুখী উদ্যোগ বাস্তবায়ন করছে। সরকারের এ উদ্যোগকে শতভাগ সফল করতে হলে বিদ্যালয়ের সার্বিক শিক্ষা ব্যবস্থাপনা ও পরিবেশ উন্নত করা গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এজন্য শিক্ষক শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীদের ঐকান্তিক প্রচেষ্টা ও পরিকল্পনা জরুরি। এজন্য সবার সমন্বিত প্রচেষ্টায় পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে।
 

বুধবার (১ জুন) দুপুরে নগরের শেরশাহ কলোনির ডা. মজহারুল হক উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক একেএম ইমদাদুল আনোয়ারের বিদায় উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থী পরিষদের উদ্যোগে বিদ্যালয় অডিটোরিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসবকথা বলেন।

ডা. মজহারুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিউটন দত্ত, মনোতোষ মজুমদার, বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য সালাউদ্দিন, অভিভাবক সদস্য মো. ফজল আমিন, বশির আহমেদ, শাকিল আহমেদ, তিতুমীর রহমান, সাবেক সদস্য মাসুদ আলম প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের বিদায়ী প্রধান শিক্ষক একেএম ইমদাদুল আনোয়ারকে শিক্ষক-শিক্ষিকা, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং অভিভাবকদের পক্ষ থেকে সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জুন ০১, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।