ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের মোটরসাইকেল চুরি, থানায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
পুলিশের মোটরসাইকেল চুরি, থানায় মামলা প্রতীকী ছবি

চট্টগ্রাম: আদালত ভবনের নিচতলায় অস্থায়ী পার্কিং থেকে চট্টগ্রাম জেলা মালখানার ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলামের মোটরসাইকেল চুরি হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার (৫ জুলাই) কোতোয়ালী থানায় মামলা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির।

 

পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, সোমবার (৪ জুলাই) সকালে চট্টগ্রাম আদালত ভবনের নিচতলায় অস্থায়ী পার্কিংয়ে মোটরসাইকেল রেখে আদালতে কাজে যান চট্টগ্রাম জেলা মালখানার ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম। পরে কাজ শেষ করে মোটসাইকেল পার্কিংয়ের স্থানে আসলে দেখেন মোটরসাইকেল নেই। সেখানে থাকা সিসিটিভি ক্যামরার ফুটেজ সংগ্রহ করা হয়। যাতে দেখা যায় সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে একজন অজ্ঞাত পরিচয়ের চোর মোটরসাইকেল চুরি করে চালিয়ে নিয়ে যায়।  

চট্টগ্রাম জেলার কোর্ট পরিদর্শক জাকির হোসাইন মাহমুদ বাংলানিউজকে বলেন, মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় মামলা করেছি। এখনো পর্যন্ত কোনো খোঁজ মেলেনি।  

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa