ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ব্যাং ‍এমটিভি মাউন্টেন বাইক রেসে চ্যাম্পিয়ন তাহমিদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
ব্যাং ‍এমটিভি মাউন্টেন বাইক রেসে চ্যাম্পিয়ন তাহমিদ ...

চট্টগ্রাম: ফটিকছড়ির ভুজপুর থানার নিউ দাঁতমারা টি এস্টেটে সারেং ও দ্বি-প্রহর আয়োজিত বাইকস্টোনিক প্রেজেন্টস ব্যাং ‍এমটিভি মাউন্টেন বাইক রেস-২০২২ এ চ্যাম্পিয়ন হয়েছেন তাহমিদ আহমেদ চৌধুরী।

বুধবার (১০ আগস্ট) দুপুরে চ্যাম্পিয়নের নাম ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

এর আগে সকাল পৌনে ৯টায় নিউ দাঁতমারা টি এস্টেটের অফিসের সামনে থেকে ব্যাং ‍এমটিভি মাউন্টেন বাইক রেস ২০২২ শুরু হয়েছিল। এ প্রতিযোগিতায় চট্টগ্রামের বিভিন্ন উপজেলার মাউন্টেন বাইক রেসার অংশ নেন। মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপে তিন ল্যাপে ১৫ কিলোমিটার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন তাহমিদ, তিনি ফটিকছড়ির ভুজপুর থানার দাঁতমারা নিচিন্তা এলাকার আহমেদ আবু রাহাত চৌধুরীর বড় ছেলে। দ্বিতীয় হয়েছেন নগরের হালিশহর থানার বাঁচা মিয়া চৌধুরী বাড়ি নাভিদ ইসলাম জাওয়াত ও তৃতীয় হয়েছেন নগরের সদরঘাট থানার নছু মালুম বাইলেনের মো. রায়হান। এতে ট্র্যাক রেস ফিনিশারদেরও পুরস্কৃত করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) শিক্ষক রোবেল আহম্মেদ, নিউ দাঁতমারা টি এস্টেটের ব্যবস্থাপক মো. তছলিম হোসেন, হিসাবরক্ষক তৌহিদুল ইসলাম, দ্বি-প্রহর ফাউন্ডার সদস্য কাজী মনজুরুল ইসলাম, দেবব্রত রায়, সারেং ও দ্বি-প্রহর ফাউন্ডার মিনহাজুল ইসলাম ও বাইকস্টোনিক স্বত্বাধিকারী ও মাউন্টেন বাইকার আহসান হাবীব।  

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa