ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

জাতীয় শোক দিবস উপলক্ষে ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি স্বাস্থ্যসেবা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
জাতীয় শোক দিবস উপলক্ষে ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি স্বাস্থ্যসেবা ...

চট্টগ্রাম: পনেরোই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশন নগরের ১০ নম্বর ওয়ার্ডের টিম কাট্টলীর সহযোগিতায় উত্তর কাট্রলী গার্লস স্কুল অ্যান্ড কলেজে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিয়েছে।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের প্রধান উদ্যোক্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, অসচ্ছল ও গরিব রোগীদের সেবায় আমরা সবসময় কাজ করে যাচ্ছি।

স্বাস্থ্য খুবই গুরুত্বপূর্ণ। স্বাস্থ্যগত বিষয়ে আমরা চিকিৎসার পাশাপাশি ফ্রি ওষুধ ও প্রয়োজনীয় ল্যাবটেস্ট করে পরিপূর্ণ সেবা দেওয়ার চেষ্টা করি। পনেরোই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিত বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের স্মরণ করে ফ্রি  স্বাস্থ্যসেবার উদ্যোগ নেওয়া হয়। প্রায় শতাধিক রোগীকে সেবা দেওয়া হয়েছে।  

এ সময় স্থানীয় কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, ডা সামিউল, ডা.  সৈকত, ডা. শাওন , ডা. রাশেদ, আবু আরিফ বাবলা সরকার, শারমিন আখতার, ফারুক চৌধুরী ফয়সাল, জয় রোটারি ক্লাব প্রাইমের হেলাল উদ্দিন, শুভ বড়ুয়া, মোজাহিদুল রানা, স্বেচ্ছাসেবী সংগঠন টিম কাট্টলীর জামিউল ইসলাম মামুন, সোনিয়া আক্তার, মুন দাশ, বিজয় দে, রোটারেক্ট ক্লাব মেডিক্যাল কমিউনিটির মো. হারুন, ডা. রাশেদ, প্রমিথ, রাফসা, প্রাপ্তি প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa