ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউ’তে ‘করপোরেট টক’: তরুণরা আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দেবে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
সিআইইউ’তে ‘করপোরেট টক’: তরুণরা আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দেবে

চট্টগ্রাম: সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে পেশাগত দক্ষতার পরিবর্তন আসলেও মনস্তাত্বিক দক্ষতা একই থাকে মন্তব্য করে শিক্ষার্থীদের সফট স্কিল অর্জনে তাগিদ দিয়েছেন আইপিডিসি ফাইনান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মমিনুল ইসলাম।  

সম্প্রতি চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) ব্যবসা অনুষদ আয়োজিত নবম ‘করপোরেট টক’ অনুষ্ঠানে তিনি  এ কথা বলেন।

 

সিআইইউর মিলনায়তনে অনুষ্ঠিত এই আয়োজনে সভাপতিত্ব করেন সিআইইউ বিজনেস স্কুলের নবনিয্ক্তু ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের।

আরও উপস্থিত ছিলেন ব্যবসা অনুষদের শিক্ষক অধ্যাপক ড. এম এম নুরুল আবসার, অধ্যাপক ড. এম নাঈম আব্দুল্লাহ, সহযোগী অধ্যাপক ড. ইমন কল্যাণ চৌধুরী, প্রভাষক উম্মে হুমায়রা, আইপিডিসি’র এএমডি রিজওয়ান দাউদ শামস্, রিজিওনাল ক্লাস্টার হেড অনির্বান সরকার।

 

দেশের আর্থিক খাতের কনিষ্ঠতম কর্ণধার হয়ে ওঠার পেছনের গল্প বলতে গিয়ে আইপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক মমিনুল বলেন, সাফল্যের জন্য অধ্যাবসায়, শেখার আগ্রহ এবং উদ্দেশ্য পূরণের চেষ্টা থাকতে হবে।  

দেশের বিপুল সংখ্যক তরুণ জনশক্তি দেশের জন্য সম্পদ উল্লেখ করে মমিনুল ইসলাম বলেন, অনেক উন্নত দেশে কর্মদক্ষ তরুণের তুলনায় সিনিয়র সিটিজেনের সংখ্যা অনেক বেড়ে গেছে যেটি তাদের জন্য উদ্বেগজনক। বাংলাদেশের এই বিপুল সংখ্যক তারুণ্য আগামী দিনে দক্ষ মানবসম্পদে রুপান্তরিত হয়ে দেশের নেতৃত্ব দিবে।  

সমাপনী বক্তব্যে সিআইইউ বিজনেস স্কুলের ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের বলেন, বিগত ছয় বছর ধরে সিআইইউর ব্যবসায় অনুষদ ‘করপোরেট টক’ অনুষ্ঠানটি আয়োজন করে আসছে।  

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।