ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নতুন সময়সূচিতে অফিস করছেন শিক্ষাবোর্ডের কর্মকর্তারা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
নতুন সময়সূচিতে অফিস করছেন শিক্ষাবোর্ডের কর্মকর্তারা ...

চট্টগ্রাম: বিদ্যুৎ, জ্বালানি সাশ্রয় করতে সময়সূচি পরিবর্তন করে সকাল ৮টা থেকে সব অফিস চালু করা হয়। নতুন সময়সূচি অনুযায়ী চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সকল কর্মকর্তা-কর্মচারী অফিসে উপস্থিত ছিলেন।

বুধবার (২৪ আগস্ট) সকালে চট্টগ্রাম শিক্ষাবোর্ডে গিয়ে এমন দৃশ্য দেখা যায়। অনেকেই সকাল সাড়ে ৭টায় অফিসে চলে এসেছেন, যাতে আগের কাজগুলো গুছিয়ে নেওয়া যায়।

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ বাংলানিউজকে বলেন, সকাল ৮টায় অফিস শুরু ও সেবা দেওয়ার ক্ষেত্রে কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি হয়নি। সব কর্মকর্তা সঠিক সময়ে অফিসে এসেছেন। বিদ্যুৎ, জ্বালানি সাশ্রয় করা সবার দায়িত্ব।

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়রাম্যান মুস্তফা কামরুল আখতার বাংলানিউজকে বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী সকাল ৮টা থেকে অফিস শুরু করেছি। সেবাগ্রহীতার সংখ্যা কম থাকলেও অফিসের কর্মকর্তারা যথাসময়ে উপস্থিত ছিলেন।  

সকাল সাড়ে আটটায় সার্টিফিকেট সংশোধন করতে আসেন অক্সিজেন এলাকার মোহাম্মদ তানভীর আহমেদ। তিনি বাংলানিউজকে বলেন, জরুরি প্রয়োজনে সার্টিফিকেট সংশোধন করতে এসেছি। বোর্ডের কর্মকর্তাদের উপস্থিত ছিলেন। যথাসময়ে সেবা নিতে আমার বেগ পেতে হয়নি। আমি সকাল সাড়ে আটটায় এসেছি, আধাঘন্টা অপেক্ষা করে কাজ শেষ করে চলে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।