ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুই তেল চোরাকারবারি আটক, ট্রাক জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
দুই তেল চোরাকারবারি আটক, ট্রাক জব্দ ...

চট্টগ্রাম: সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকা থেকে ৬ হাজার ৬শ লিটার চোরাই জ্বালানি তেলসহ দুই চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় চোরাই তেল পরিবহনে ব্যবহৃত ২টি ট্রাক জব্দ করা হয়।

 

আটককৃতরা হলেন- মো. রাজিব হোসেন (২২) ও মো. কবির (২৬)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার জানান, চোরাকারবারিরা ফৌজদারহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার ওপর জাহাজের চোরাই জ্বালানি তেল ক্রয়-বিক্রয় করার গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর সোয়া একটার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের হেফাজতে থাকা দুইটি ট্রাক থেকে ৩৩টি তেলের ড্রামে সংরক্ষিত ৬ হাজার ৬শ লিটার চোরাইকৃত জ্বালানি তেল উদ্ধারসহ করা হয়। এ সময় ট্রাক দুটি জব্দ করা হয়।  

তিনি আরও জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ চোরাই জ্বালানি তেল অবৈধভাবে সংগ্রহ করে পরবর্তীতে অপেক্ষাকৃত কম মূল্যে পাইকারি ও খুচরা বিক্রি করে আসছে। উদ্ধারকৃত জ্বালানি তেলের আনুমানিক মূল্য ৫ লাখ ৩০ হাজার টাকা। তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।