ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ক্লিনিক থেকে নবজাতক চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
ক্লিনিক থেকে নবজাতক চুরি

চট্টগ্রাম: নগরের ইপিজেড থানার মমতা মাতৃসদন ক্লিনিকের দ্বিতীয় তলা থেকে দুই দিনের এক নবজাতক চুরি হয়েছে। রোববার (২৮ আগস্ট ) বিকেলে তিনটার দিকে ক্লিনিকের মায়ের কাছ থেকে কৌশলে নবজাতকটিকে নিয়ে পালিয়ে যান এক নারী।

বিষয়টি হাসপাতালের সিসিটিভির ফুটেজে ধরা পড়েছে।

ওই নবজাতক আনোয়ারা উপজেলার গহিরা এলাকার মো. শহিদ ও তাসমিন আক্তার দম্পতির সন্তান।

 

চুরি হওয়া নবজাতকের মামা রায়হান উদ্দীন বাংলানিউজকে বলেন, গত শুক্রবার সিজারের মাধ্যমে শিশুটি প্রসব হয়।  শিশুটির সবকিছুই স্বাভাবিক ছিল। রোববার বিকেলে এক নারী নার্সের ছদ্মবেশে নবজাতককে ইনজেকশন দিতে হবে বলে ক্লিনিকের নিচতলায় নিয়ে যান, ওই নারীকে নার্স মনে করে নিচতলায় নিয়ে যেতে অনুমতি দেয়া হয়। পরে নিচতলায় গিয়ে খোজ করলে ওই শিশুকে আর পাওয়া যায়নি।  পরে সিসিটিভির ফুটেজে দেখা যায়,জনৈক মহিলা নবজাতককে নিয়ে চলে যাচ্ছে।  

পুলিশ ও হাসপাতাল সূত্রে এ বিষয়টি নিশ্চিত করেছে।  

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম বাংলানিউজকে বলেন, তাঁরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্লিনিক থেকে প্রয়োজনীয় ফুটেজ সংগ্রহ করা হয়েছে। শিশুটিকে উদ্ধারে চেষ্টা চলছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি ।


বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এমআই/টিসি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।