ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাড়ে ৩ কোটি টাকার আফিমসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
সাড়ে ৩ কোটি টাকার আফিমসহ মাদক ব্যবসায়ী আটক ...

চট্টগ্রাম: সাতকানিয়ার কেরানীহাট-বান্দরবান সড়ক থেকে প্রায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের ৩ কেজি ৫৮০ গ্রাম আফিম পাচারকালে সুমন তঞ্চংগ্যা  (২৮)  নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।  

সুমন বান্দরবান জেলার সদর থানার বাকিচড়া এলাকার প্রভাত তঞ্চংগ্যার ছেলে।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার জানান, গোপন তথ্যের ভিত্তিতে  রোববার (২৮ আগস্ট) বিকেলে অভিযান চালিয়ে সুমন তঞ্চংগ্যাকে আটক করা হয়। এসময় তার হাতে থাকা প্লাষ্টিকের ব্যাগের ভিতরে কালো পলিথিন দ্বারা মোড়ানো  ৩ কেজি ৫৮০ গ্রাম আফিম জব্দ করা হয়।

 

তিনি আরও জানান, সুমন তঞ্চংগ্যা  পার্বত্য চট্টগ্রামের সন্ত্রাসী সিন্ডিকেটের একজন সক্রিয় সদস্য। অর্থ সংগ্রহের জন্য দীর্ঘদিন যাবৎ দুর্গম পাহাড়ি অঞ্চল হতে মাদকদ্রব্য (আফিম) সংগ্রহ করে পরবর্তীতে তা দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি ৫৮ লাখ টাকা। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০০  ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।