ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গণজাগরণে আওয়ামী লীগে কাঁপন ধরেছে: ডা. শাহাদাত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
গণজাগরণে আওয়ামী লীগে কাঁপন ধরেছে: ডা. শাহাদাত ...

চট্টগ্রাম: মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপির জনজোয়ার রুখতে সন্ত্রাসীদের মাঠে নামিয়েছে আওয়ামী লীগ। সারাদেশে বিএনপির গণজাগরণ সৃষ্টি হয়েছে।

এই গণজাগরণে আওয়ামী লীগে কাঁপন ধরেছে। বিএনপির সমাবেশে জনগণের বাঁধভাঙা এই জোয়ার রুখতে দলীয় সন্ত্রাসীদের মাঠে নামিয়েছে।
বিএনপিরে কর্মসূচিকে জনগণ সমর্থন দিয়েছে। জনগণ বিএনপির সঙ্গে রাজপথে নেমে এসেছে। কিন্তু আওয়ামী সন্ত্রাসীরা জনগণের অধিকারের বিরুদ্ধে রাজপথে অবস্থান নিচ্ছে।  

সোমবার (২৯ আগস্ট) বিকেলে ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড বিএনপির উদ্যোগে নগরের মিয়া খান নগরে কেন্দ্র ঘোষিত গণমিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জ্বালানি তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিসহ অসহনীয় লোডশেডিং এবং ভোলায় গুলিতে নূরে আলম ও আবদুর রহমানকে হত্যার প্রতিবাদে এ মিছিলের আয়োজন করা হয়।

দক্ষিণ বাকলিয়া খেজুরতল থেকে মিছিল শুরু করে বউবাজার হয়ে মিয়াখান নগর ব্রিজে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

প্রধান বক্তার বক্তব্যে আবুল হাশেম বক্কর বলেন, মামলা হামলাকে এখন জনগণ আর ভয় করে না। জনগণ তাদের অধিকার আদায় করেই এই সরকারকে বিদায় দেবে। জনগণ আজ সব অধিকার থেকে বঞ্চিত বলেই তাদের অধিকার আদায়ে সোচ্চার হয়েছে। বিএনপির গণজোয়ার সৃষ্টি হয়ে গেছে।

১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড বিএনপির সভাপতি নবাব খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইয়াকুব চৌধুরী নাজিমের সঞ্চালনায় কর্মসূচিতে উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াসিন চৌধুরীর লিটন, আব্দুল মান্নান, এমআই চৌধুরী মামুন, একে খান, এসএম সেলিম ও ইউনুস চৌধুরী হাকিম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।