ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রাস্তার পাশ থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
রাস্তার পাশ থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার  ...

চট্টগ্রাম: চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের খন্ডলের ঘাটা এলাকায় রাস্তার পাশ থেকে মারুফ হোসেন সায়মন (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শনিবার (১০ সেপ্টেম্বর) ভোর সাড়ে চারটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

মারুফ হোসেন সায়মন হাটহাজারীর ধলই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড রহিমুর দীঘির পাড় তুফান আলী বলির বাড়ির আব্দুল মালের ছোট ছেলে। তিনি রাজমিস্ত্রির কাজের পাশাপাশি সরকারহাট বাজারে সাউন্ড সিস্টেমের দোকানে কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সড়ক দুর্ঘটনায় মারুফ হোসেন সায়মনের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হলেও মাথায় গুলির চিহ্ন দেখা যায়। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে হাটহাজারী মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।  

নাজিরহাট হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ফরিদুল আলম বাংলানিউজকে বলেন, শনিবার ভোর সোয়া চারটার দিকে হাটহাজারী থানা থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রাস্তার পাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়।  

হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) রাজিম শর্মা বাংলানিউজকে বলেন, মারুফ নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা সেপ্টেম্বর ১০, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।