ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘এসি রুমে বসে ষড়যন্ত্রের নীল নকশা এঁকেছে বিএনপি’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
‘এসি রুমে বসে ষড়যন্ত্রের নীল নকশা এঁকেছে বিএনপি’ ...

চট্টগ্রাম: সারাদেশে জামায়াত-বিএনপির নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডের কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

৯ সেপ্টেম্বর বিকাল ৪টায় সরকারি সিটি বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে কালী বাড়ির মোড়, নিউ মার্কেট নতুন স্টেশন ঘুরে কোতোয়ালী মোড়ে সমাবেশে মিলিত হয়।


  
যুবলীগ নেতা জাকের আহমেদ খোকনের সভাপতিত্বে ও আনিফুর রহমান লিটুর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন সফিউর রহমান টিপু, মোস্তাকিন আহমেদ গুড্ডু, এস এম আতিকুর রহমান, মো. লোকমান, রায়হান নেওয়াজ সজিব, মারুফ আহমেদ ছিদ্দীকী, মো. ইমতিয়াজ বাবলা, জাহিদ হোসেন খোকন, মো.ইসমাইল, কাজী মো. আরিফ, মো. সালাউদ্দিন, মো. সোহেল, সরোয়ার হোসেন, মারুফুল ইসলাম মারুফ, মো.শরীফ, মো.সোহেল, এমরান হোসেন, মনিরুল হক, যুবায়ের হোসেন অভি, ফারুক হোসেন সুমন, রমজান আলী প্রমুখ।

সমাবেশ দেবাশীষ পাল দেবু বলেন, ১৯৭৫ পরবর্তী সময়ে আমরা যারা এই প্রজন্ম বড় হয়েছি পাঠ্যপুস্তকসহ রাজপথেও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলতে পারি নাই।

ইতিহাস বিকৃতির মাধ্যমে প্রজন্ম থেকে প্রজন্মকে নষ্ট করে দেওয়ার ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত ছিল বিএনপি। আজ বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের প্রকৃত ইতিহাস ফিরে এসেছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। সেই মুহূর্তে বিএনপি তাদের মিথ্যাচার শুরু করেছে। তিন চার বছর ধরে আপনাদের খবর নেই। এসি রুমে বসে দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্রের নীল নকশা এঁকেছেন। আর নির্বাচন এলেই জ্বালাও-পোড়াও, নৈরাজ্য, সন্ত্রাস করেন। এ কারণেই এদেশের জনগণ আপনাদের প্রত্যাখ্যান করেছে, আগামী দিনেও জনগণ আপনাদের পাশে থাকবে না।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা সেপ্টেম্বর ১০, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।