ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চুরি হওয়া সিএনজি অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
চুরি হওয়া সিএনজি অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ২ ...

চট্টগ্রাম: নগরের আকবরশাহ্ থানাধীন শহীদ লেইন লাল দোকানের সামনে থেকে চুরি হওয়া সিএনজি অটোরিকশা রাউজান থানার রমজান আলীর হাট চৌরাস্তা মোড় থেকে উদ্ধার করেছে আকবরশাহ থানা পুলিশ।

চুরির সঙ্গে জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলেন- নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার সেজনা দীঘি এলাকার আব্দুল খালেকের ছেলে মো. রুবেল (৩০) ও কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানা এলাকার মৃত ওয়াহেদ আলীর ছেলে মো. রমজান আলী (৩৫)।   

বুধবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ২টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

 

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উদ্দিন আকবর বাংলানিউজকে বলেন, সিএনজি অটোরিকশা চালক সৈয়দ হোসেন বুধবার দুপুরের খাবার খেতে পাশের শহীদ লেইনের বাসায় যান। প্রায় ১ ঘণ্টা পর ফিরে এসে সিএনজি অটোরিকশা না পেয়ে তিনি সিএনজি অটোরিকশার মালিক নাজমুল হাসানকে জানান। এ ঘটনায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে আকবরশাহ্ থানার একটি মামলা হয়।  

আকবরশাহ্ থানা পুলিশের একটি টিম বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে টানা ১০ ঘণ্টা অভিযান চালিয়ে বুধবার দিবাগত রাত সোয়া ২টার দিকে রাউজান থানার রমজান আলীর হাট চৌরাস্তা মোড় থেকে সিএনজি অটোরিকশা চুরির ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয়। সিএনজি অটোরিকশার ৪টি মাস্টার চাবি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম জেলা ও নগরের সিএনজি অটোরিকশা চুরির সঙ্গে জড়িত। তাদের কাছ থেকে উদ্ধার করা মাস্টার চাবি দিয়ে যেকোনো সিএনজি অটোরিকশা স্টার্ট দেওয়া যায়। তাদের প্রত্যেকের নামে বিভিন্ন থানায় ৪টি করে মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।