ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪৩১, ২২ অক্টোবর ২০২৪, ১৮ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘হামলা-মামলা করে সরকারের পতন ঠেকানো যাবে না’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
‘হামলা-মামলা করে সরকারের পতন ঠেকানো যাবে না’

চট্টগ্রাম: যতই বাধা আসুক, আর হামলা মামলা করুক বিএনপির জনস্রোতকে আর দমিয়ে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

বিএনপির বিভাগীয় সমাবেশে আসার পথে সীতাকুণ্ডে আওয়ামী লীগের হামলার শিকার নেতাকর্মীদের শনিবার (১৫ অক্টোবর) সকালে দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

 

এসময় মাহবুবের রহমান শামীম বলেন, গত ১২ অক্টোবর পলোগ্রাউন্ড মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশে বিভিন্ন এলাকা থেকে আসা বিএনপি নেতাকর্মীদের পথে পথে পুলিশ ও আওয়ামী লীগ যৌথভাবে বাধা দিয়েও জনস্রোতকে আটকে রাখতে পারেনি। জনগণ সিদ্ধান্ত নিয়ে ফেলেছে এই অবৈধ সরকারকে আর ক্ষমতায় থাকতে দিবে না।

যতই বাধা আসুক, আর হামলা মামলা করুক বিএনপির জনস্রোতকে আর দমিয়ে রাখা যাবে না

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী সালাহ্ উদ্দীন, উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী মহিউদ্দীন, জেলা বিএনপির সদস্য জয়নাল আবেদিন দুলাল, জহুরুল আলম জহুর, পৌর বিএনপির সদস্য সচিব ছালে আহাং ছুলু, উপজেলা বিএনপির সদস্য দিদারুল ইসলাম মাহমুদ, কেন্দ্রীয় কৃষক দলের সহ সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদরুল, জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি মোরছালীন, বিএনপির যুগ্ম-মহাসচিব লায়ন আসলাম চৌধুরীর একান্ত সহকারী সচিব মঞ্জুরুল ইসলাম, থানা বিএনপির সদস্য আবুল কালাম আজাদ, মোঃ সামছুদ্দৌহা, কাজী এনামুল বারী, আকবর হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এমআর/টিসি


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।