ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানার রৌফাবাদ ইমতিয়াজুল হক হত্যা মামলায় আসামি মো. কালুকে (৩০) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।  

রোববার (৩০ অক্টোবর) দ্বিতীয় অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ মোহাম্মদ আমিরুল ইসলামের আদালতে এ রায় দেন।

 রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন।  

আসামি কালু, একই থানার রৌফবাদ কলোনির ইকবালের ভাড়া ঘরের শমসের আলীর ছেলে।

 

মামলার নথি থেকে জানা গেছে, ২০১২ সালের ১৮ ফেব্রুয়ারি নগরের বায়েজিদ বোস্তামী থানার রৌফবাদ কলোনির সমাজ সেবা রোডের বাবুলের দোকনের সামনে ইমতিয়াজুল হক প্রকাশ পনিকে ছুরি দিয়ে হত্যা করে মো. কালু। এ ঘটনায় ইমতিয়াজুলের মা সালমা বেগম নগরের বায়েজিদ বোস্তামী থানায় কালুকে আসামি করে মামলা করেন। ২০১৩ সালের ২৮ মার্চ কালুকে আসামিকে আদালতে অভিযোগপত্র জমা দেন পুলিশ। ২০১৪ সালের ২৬ জানুয়ারি আসামি মো. কালুর বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। আদালতে ১২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেন।

আদালতের বেঞ্চ সহকারী মো. নাঈম হোসেন বাংলানিউজকে বলেন, সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামি মো.কালুকে দণ্ডবিধি ৩০২ ধারায় দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।