ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রতারণা অভিযোগে চিকিৎসককে ৫০ হাজার টাকা জরিমানা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
প্রতারণা অভিযোগে চিকিৎসককে ৫০ হাজার টাকা জরিমানা  ...

চট্টগ্রাম: ভুয়া নাম পদবি ব্যবহার ও মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগে মো. আনোয়ার হোসেন নামের এক পল্লী চিকিৎসককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

বুধবার (২ নভেম্বর) দুপুরে হাটহাজারী পৌরসভার খাগড়াছড়ি রোড সংলগ্ন বাড়িপাড়া রোডের শান্তি ফার্মেসিতে এ অভিযান পরিচালনা করেন উপজেলা প্রশাসন।

 

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিদুল আলম বাংলানিউজকে বলেন, মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারণা, বিভিন্ন ধরনের রোগের খুব সহজ ও স্থায়ী সমাধান দিচ্ছেন এমন অভিযোগ ছিল আনোয়ারের বিরুদ্ধে। পরে অভিযান পরিচালনা করে এসব অভিযোগের সত্যতা পাওয়া যায়।

 

তিনি বলেন, হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মাহফুজুর রহমান খান তার বিরুদ্ধে আনিত অভিযোগ যাচাই করেন। মিথ্যা বিজ্ঞাপনের অভিযোগ প্রমাণিত হওয়ায় অভিযুক্তকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ আনোয়ারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার পাশাপাশি অভিযুক্তকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার পরামর্শ অনুযায়ী নাম পদবি পরিবর্তনের নির্দেশনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।