ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পিটুপি বিল্ড এক্সপো: এক ছাদের নিচেই ঘর সাজানোর সব উপকরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
পিটুপি বিল্ড এক্সপো: এক ছাদের নিচেই ঘর সাজানোর সব উপকরণ ...

চট্টগ্রাম: স্তরে স্তরে সাজানো সব আসবাব, আছে ঘর সাজানোর সরঞ্জাম। চাইলে হাতের নাগালেই মিলবে পরামর্শ।

সব সুবিধা রেখেই চট্টগ্রামে শুরু হয়েছে চার দিনব্যাপী রিয়েল এস্টেট ও ফার্নিচার ফেয়ার- পিটুপি বিল্ড এক্সপো।  

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) শুরু হওয়া এ মেলা চলবে আগামি ২০ নভেম্বর পর্যন্ত।

 

সকালে নগরের জিইসি কনভেনশন সেন্টারে মেলা উদ্বোধন করেন চট্টগ্রাম চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. মাহবুবুল আলম।

এসময় তিনি বলেন, নির্মাণ শিল্পখাতে সামনে যে চ্যালেঞ্জ আসছে তা মোকাবিলায় নিজেদের আগে থেকে পরিকল্পনা করতে হবে। তাই এ ধরনের আয়োজন- যারা ভবন নির্মাণে আগ্রহী কিংবা ভবন নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য বেশ কাজে লাগবে। তাছাড়া নির্মাণ সামগ্রীর দাম কিংবা ঘর সাজানোর সব পরিকল্পনা এখানে এসেই করতে পারবেন গ্রাহকরা। আশা করছি সফলভাবে শেষ হবে এ মেলা।

আয়োজকরা বলছেন, বিভিন্ন ভোগান্তির কথা চিন্তা করে অনেকে এ ধরনের ঝামেলায় নামতে চান না। নগরবাসীকে এমন ভোগান্তি ও ঝামেলা থেকে মুক্তি দিতেই এই ধরনের এক্সপো’র আয়োজন করেছে পিটুপি। এর মাধ্যমে একই ছাদের নিচে কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং ইন্টেরিয়রসহ সব সমস্যার সমাধান পেয়ে যাবেন গ্রাহকরা। বিনামূল্যে পরামর্শ সেবা পাবেন প্রকৌশলী ও আর্কিটেক্টদের। প্রায় ২ হাজার ধরনের পণ্য প্রদর্শিত হচ্ছে এ মেলায়।  

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, দৈনিক আজাদীর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের চেয়ারম্যান আব্দুল কৈয়ূম চৌধুরী, স্থপতি আশিক ইমরান, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফয়জুল্লাহ, পিটুপির চেয়ারম্যান সাদমান সাইকা সাফা, ম্যানেজিং ডিরেক্টর মোস্তাফা আশরাফুল ইসলাম আলভি, পরিচালক মোস্তাফা আমিনুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।