ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের ওপর হামলা করে দুই মাদক বিক্রেতা ছিনতাই 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
পুলিশের ওপর হামলা করে দুই মাদক বিক্রেতা ছিনতাই 

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানার কালুরঘাট এলাকায় পুলিশের কাছ থেকে দুই ইয়াবা বিক্রেতাকে ছিনিয়ে নিয়েছে। শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তৃতীয় লিঙ্গের কয়েকজন ও তাদের সহযোগীরা ছিনতাই করে নিয়ে যায় ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায়  হানিফ ও দেলোয়ারকে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক করে কালুরঘাট ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) রোকনুজ্জামান। আটক করে ফাঁড়িতে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে হানিফ ও দেলোয়ারকে ছিনিয়ে নিয়ে যায় তৃতীয় লিঙ্গের কয়েকজন ও তাদের সহযোগীরা।

এ সময় পুলিশ ফাঁড়িতে হামলা ও সড়ক অবরোধ করা হয়। পুলিশ ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  পুলিশের সঙ্গে হানিফ বাহিনীর সংঘর্ষ হলে হানিফের বোন নাজমা গুলিবিদ্ধ হন এবং দুই পুলিশ সদস্যও আহত হন। পটুয়াখালীর মীর্জাগঞ্জের বাসিন্দা হানিফ মোহরার ৯ নম্বর ও ৮ নম্বর রেল লাইন কেন্দ্রিক মাদকসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করে। তার একাজে হিজড়া নামধারী বিশাল বাহিনী রয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের  উপকমিশনার (উত্তর) মোখলেছুর রহমান জানান, পাঁচ হাজার পিস ইয়াবাসহ হানিফ ও দেলোয়ার নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করে পুলিশ ফাঁড়িতে নেওয়া হচ্ছিল। এ সময় পুলিশের ওপর হামলা চালিয়ে কয়েকজন তৃতীয় লিঙ্গের মানুষ এবং মাদক বিক্রেতাদের সহযোগীরা। মাদক বিক্রেতা হানিফ ও দেলোয়ারকে ছিনিয়ে নিয়ে যায়। সড়ক অবরোধ করে পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপ ও পুলিশ ফাঁড়িতে হামলা শুরু করে। তখন পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে। ছিনিয়ে নেওয়া মাদক বিক্রেতা এবং হামলাকারীদের গ্রেফতারে অভিযান
চলছে।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বাংলানিউজকে বলেন, কালুরঘাট এলাকা থেকে গুলিবিদ্ধ একজন নারীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছিল। সেখান থেকে নগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মরদেহ ঘরে রাখা হয়েছে। ঐ নারীর নাম ঠিকানা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ২৩৩৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।