ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘শেখ হাসিনার জনসভাকে ঘিরে সর্বত্র গণজাগরণ ঘটাতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
‘শেখ হাসিনার জনসভাকে ঘিরে সর্বত্র গণজাগরণ ঘটাতে হবে’

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আবারও প্রমাণ করার সময় এসেছে আওয়ামী লীগ সুশৃঙ্খল ও সুসংগঠিত দল। তাই ৪ ডিসেম্বর শুধু পলোগ্রাউন্ড ময়দানে নয়, সারা চট্টগ্রাম নগরীকে জনসমুদ্রে পরিণত করতে হবে।

রোববার (২০ নভেম্বর) সকালে নগরের ইন্টারন্যাশনাল সেন্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন উপলক্ষে অনুষ্ঠিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, আমাদেরকে প্রমাণ করতে হবে যে, বৃহত্তর স্বার্থে আমরা ক্ষুদ্র স্বার্থকে পরিহার করতে জানি।

জাতীয় অস্তিত্ব রক্ষায় সংগঠনকে শক্তিশালী করার মাধ্যমে আসন্ন সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় রথের চাকাকে সচল রাখতে সমর্থ হব। তাই শেখ হাসিনার এ জনসভার মাধ্যমে দেশবাসীকে জানান দিতে হবে আওয়ামী লীগ অবিনশ্বর এবং অপরাজেয় সংঘশক্তি।

প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী।

এসময় সভায় আরো উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টা একেএম বেলায়েত হোসেন, সফর আলী, এনামুল হক চৌধুরী, শেখ মাহমুদ ইছহাক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।