ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

উন্নয়নের জন্যই চট্টগ্রামের জনসভা জনসমুদ্র হবে: হেলাল আকবর চৌধুরী বাবর 

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
উন্নয়নের জন্যই চট্টগ্রামের জনসভা জনসমুদ্র হবে: হেলাল আকবর চৌধুরী বাবর 

চট্টগ্রাম: নগরের রেলওয়ে পলোগ্রাউন্ডে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ ডিসেম্বরের জনসভাকে স্মরণকালের বৃহত্তম জনসমুদ্রে পরিণত করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের নেত্রী সোনিয়া আজাদের উদ্যোগে গণসংযোগ, পথসভা ও হ্যান্ড লিফলেট বিতরণ করা হয়।

সোমবার (২৮ নভেম্বর) জিইসি মোড়ে এ প্রচারণা কার্যক্রমের উদ্বোধন করেন নগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

 

এ সময় তিনি বলেন, চট্টগ্রামের মানুষ এমনিতেই অধীর আগ্রহে বসে আছেন প্রধানমন্ত্রীর জন্য। তারা অনেক উচ্ছ্বসিত।

কারণ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া তারা পেতে শুরু করেছে। চট্টলবাসী জনসভাকে যেন জনসমুদ্রে পরিণত করতে পারে, তার জন্যই আমাদের এই প্রচেষ্টা। বর্তমান যুগে মানুষ সব-ই জানেন। তবুও আমরা জনসংযোগ করে মানুষকে সরকারের বিভিন্ন উন্নয়ন মনে করে দিতে চাই। আমাদের উদ্দেশ্য এই জনসভায় যেন সাধারণ মানুষের ঢল নামে।  

এ সময় হেলাল আকবর চৌধুরী বাবর সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেন। তুলে ধরেন সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প প্রণয়ন ও বাস্তবায়নের কথা।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেত্রী কানিজ ফাতেমা, ইসরাত হাসান, নাসরিন সুলতানা মুন্নি, আরফা বেগম, ডেইজি চৌধুরীসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতারা।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa