ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

মানিক সরকারকে কালো পতাকা দেখালো কংগ্রেস

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৬
মানিক সরকারকে কালো পতাকা দেখালো কংগ্রেস ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: উদ্বোধনী অনুষ্ঠান মঞ্চে ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকারকে ‘মুখ্যমন্ত্রী গো-ব্যাক’ স্লোগান দিয়ে কালো পতাকা দেখালেন বিরোধী কংগ্রেস দলের একাংশ নেতা কর্মীরা।

সোমবার (১৪ই মার্চ) বিকেলে আগরতলার কুঞ্জবন এলাকায় অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের জন্য নির্মিত আবাসের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মানিক সরকার এবং সমাজ কল্যাণ ও সমাজ শিক্ষা দপ্তরের মন্ত্রী বিজিতা নাথসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।



অনুষ্ঠান চলাকালীন মঞ্চের সামনে হঠাৎ চলে আসেন কংগ্রেস দলের নেত্রী পান্না দে’র নেতৃত্বে কিছু কংগ্রেস কর্মী সমর্থক। তারা ‘মুখ্যমন্ত্রী গো-ব্যাক’ স্লোগান দিতে দিতে মঞ্চে উপস্থিত মুখ্যমন্ত্রীকে কালো পতাকা দেখাতে শুরু করেন। হঠাৎ এমন ঘটনায় অনুষ্ঠানে উপস্থিত সকলে স্তম্ভিত হয়ে পড়ে। এভাবে চলতে থাকে প্রায় ১৫মিনিট।

পরে পুলিশ তাদের মঞ্চের বাইরে নিয়ে যায়। কংগ্রেস দলের নেত্রী পান্না দে সংবাদ মাধ্যমকে জানান অনুষ্ঠানে স্থানীয় বিধায়ক তথা বিরোধী দলনেতা সুদীপ রায়বর্মণকে আমন্ত্রণ জানানো হয়নি, যা অত্যন্ত নিন্দনীয় ব্যাপার। এর প্রতিবাদ জানাতে তাদের এই কর্মসূচি।

তার আরও অভিযোগ, শুধু এদিনই নয় আগেও এলাকায় সরকারি অনুষ্ঠানে স্থানীয় বিধায়ক তথা বিরোধী দলনেতা সুদীপ রায় বর্মণকে আমন্ত্রণ জানানো হয়নি। আগামী দিনে যদি রাজ্য সরকারের তরফে এ ধরনের অসৌজন্যমূলক আচরণ করা হয় তবে আরও ব্যাপকভাবে প্রতিবাদ করা হবে বলে‍ও জানান পান্না দে।

তবে পরে অনুষ্ঠান সম্পন্ন হয়েছে কোন ঝামেলা ছাড়াই। মুখ্যমন্ত্রী অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের হাতে আবাসের চাবি তুলে দেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।