ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

সিপিআই (এম) ত্রিপুরা রাজ্য কমিটির সিদ্ধান্তে তীব্র প্রতিক্রিয়া

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৬
সিপিআই (এম) ত্রিপুরা রাজ্য কমিটির সিদ্ধান্তে তীব্র প্রতিক্রিয়া ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: গত ১২ ও ১৩ মার্চ আগরতলায় দলের বর্ধিত অধিবেশনে কিছু সিদ্ধান্ত নেয় সিপিআই (এম) ত্রিপুরা রাজ্য কমিটি। সিদ্ধান্তগুলোর কয়েকটিকে ঘিরে এখন রাজ্যজুড়ে সৃষ্টি হয়েছে তীব্র প্রতিক্রিয়ার।



বর্ধিত অধিবেশনের দলীয় পুস্তিকার ১০ গণমাধ্যমে পার্টির হস্তক্ষেপ অনুচ্ছেদে উল্লেখ করা হয়েছে, আগামী তিন মাসের মধ্যে প্রতিটি জেলায় সোশাল মিডিয়ায় হস্তক্ষেপের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে এবং রাজ্য ও জেলাস্তরে ইলেক্ট্রনিক প্রচার মাধ্যমে পার্টির হস্তক্ষেপের ক্ষমতা বাড়াতে হবে।

দলের এই পুস্তিকার বিষয়বস্তু প্রকাশ্যে আসতেই রাজ্যজুড়ে সৃষ্টি হয় তীব্র সমালোচনার। বিশেষ করে বৈদ্যুতিক প্রচার মাধ্যমের উপর হস্তক্ষেপের সিদ্ধান্তে সংবাদকর্মীসহ বুদ্ধিজীবী মহলে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

নিন্দা জানাচ্ছেন অন্যান্য রাজনৈতিক দলের নেতারাও। বিজেপির তরফে এর নিন্দা জানিয়ে বলা হয়েছে, সিপিআই (এম) আতঙ্কগ্রস্ত হয়ে এসব সিদ্ধান্ত নিয়েছ, যা গণতন্ত্রের উপর আক্রমণ।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৬
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।