ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় বিজেপি’র মহাসড়ক অবরোধ, থানা ঘেরাও

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
ত্রিপুরায় বিজেপি’র মহাসড়ক অবরোধ, থানা ঘেরাও ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: দলের এক নেত্রীকে লাঞ্ছিত করার প্রতিবাদে ও অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের দাবিতে ত্রিপুরার মহাসড়ক অবরোধ ও থানা ঘেরাও করেছে বিজেপি দলের নেতা-কর্মী-সমর্থকরা।

শনিবার(৯ এপ্রিল) তেলিয়ামুড়া থানা ঘেরাও ও ৪৪ নম্বর আসাম-আগরতলা মহাসড়ক অবরোধ করেন তারা।



এ সময় বিজেপি দলের ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি বিপ্লব কুমার দেব, সহ-সভাপতি সুবল ভৌমিকসহ দলটির বিপুল সংখ্যক নেতা-কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। দুপুর থেকে টানা ৩ ঘণ্টা ধরে এ অবরোধ চলে। ফলে রাস্তার উভয় দিকে আটকে পড়া যানবাহনের দীর্ঘ লাইন পড়ে যায়। খবর পেয়ে খোয়াই জেলা পুলিশ সুপার জয়ন্ত চক্রবর্তীসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসেন। পরে জেলা পুলিশ সুপারের আশ্বাসের ভিত্তিতে এ দিনের মতো অবরোধ ও ঘেরাও কর্মসূচি প্রত্যাহার করে নেওয়া হয়।

বিজেপির এক নেতা জানান, গত ১৫ দিন আগে খোয়াই জেলার তেলিয়ামুড়া থানার সর্দুকরকরী এলাকার দলের এক উপজাতি নেত্রীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন ইসাক রাংখল নামে এক ব্যাক্তি। অভিযুক্তের বিরুদ্ধে বিজেপি নেতারা তেলিয়ামুড়া থানায় অভিযোগ জানালেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। তাই আমাদের এই আন্দোলন।

বাংলাদেশ সময়: ০২৫১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
কেআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।