ঢাকা, সোমবার, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

মহাকরণের ভিআইপি করিডোরে সাংবাদিকদের জন্য বিশেষ ব্যবস্থা

রক্তিম দাশ. সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জুলাই ৭, ২০১১
মহাকরণের ভিআইপি করিডোরে সাংবাদিকদের জন্য বিশেষ ব্যবস্থা

কলকাতা: রাজ্য সচিবালয়ের ভিআইপি করিডোরে মুখ্যমন্ত্রীর কক্ষের বাইরে কর্তব্যরত সাংবাদিকদের জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছেন মমতা ব্যানার্জি।

মহাকরণ সুন্দর ও পরিষ্কার করার নির্দেশ দিয়েই শুধু চুপ থাকেননি তিনি।

প্রতিদিনই তিনি নিয়ম করে মহাকরণে প্রবেশের সময় ক্ষতিয়ে দেখছেন সবকিছু। বৃহস্পতিবারও তার ব্যতিক্রম হলনা।

এদিন তিনি ভিআইপি করিডোর ঘুরে দেখেন। করিডোরে পশ্চিমবঙ্গের সাবেক মুখ্যমন্ত্রী বিধানচন্দ্র রায়ের আবক্ষ মুর্তিটিকে বাম দিকে ঘুরিয়ে দেওয়ার নির্দেশ দেন। করিডোরের একটি কাঠের পার্টিশানকেও তিনি সরিয়ে দিতে বলেন।

এরপর ভিআইপি করিডোরে নির্দিষ্ট সাংবাদিক বৈঠকের স্থানটির কাছে যান মুখ্যমন্ত্রী। এখানে বক্তব্য দেওয়ার জন্য রাখা পোর্ডিয়ামটিকে ঘুরিয়ে দিতে বলেন। বর্তমানে চিত্র সাংবাদিকরা ক্যামেরা রাখেন উত্তর দিকে মুখ করে, মুখ্যমন্ত্রীর নির্দেশে তা পূর্ব দিকে ঘুরিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য, মঙ্গলবারই তিনি তার কক্ষে বিপরীত দিকে থাকা ছবির গ্যালারি ও চায়ের ক্যান্টিন সরিয়ে দেওয়ার  নির্দেশ দিয়েছিলেন। বুধবার স্থানটি পরিদর্শন করে তিনি সেখানে ১০০জন মানুষ বসতে পারে এমন ব্যবস্থার কথা বলেন এবং প্রয়োজনে ছোট কোন অনুষ্ঠান করা যায় সেটিও খতিয়ে দেখতে বলেন পূর্তমন্ত্রককে।

ভারতীয় সময়: ১৯৪০ ঘণ্টা, জুলাই০৭,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa