ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

অনুশীলনে ব্যস্ত দীপা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৬
অনুশীলনে ব্যস্ত দীপা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: বাড়িতে এসেও বসেনেই দীপা কর্মকার। অলিম্পিকের সাফল্যের জন্য আগরতলাতেও কোচকে সঙ্গে নিয়ে প্রতিদিন অনুশীলন করছেন তিনি।

ভারতের খেলাধুলার জগতে নতুন ইতিহাস সৃষ্টি করে প্রথম ভারতীয় নারী হিসেবে অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জন করেছেন ত্রিপুরা রাজ্যের সোনার মেয়ে দীপা কর্মকার।

গত ১৭ এপ্রিল ব্রাজিলের রিও শহরে অলিম্পিকের মূল আসরে খেলার যোগ্যতা অর্জনের পর গত শুক্রবার (২২ এপ্রিল) মা-বাবার সঙ্গে দেখা করতে দীপা আগরতলায় আসেন। সঙ্গে আসেন তার কোচ বিশ্বেশ্বর নন্দীও।

রোববার (০১ মে) দীপা ও তার কোচ দিল্লি ফিরে যাবেন। এই ৯ দিনের জন্য দীপা বাড়ি এলেও ছুটির মেজাজে পরিবারের সদস্যদের সঙ্গে বসে নেই। তিনি
প্রতিদিন রাজধানীর বাধারঘাটের দশরথ দেব স্পোর্টস কমপ্লেক্সের ইনডোর স্টেডিয়ামে গিয়ে অনুশীলন করছেন।

অনুশীলনের ফাঁকে দীপা বাংলানিউজকে জানান, এখন তার লক্ষ্য একটাই অলিম্পিকে সাফল্য অর্জন করা। তার সঙ্গে রয়েছেন ভাল কোচ তাই আশাবাদী
অলিম্পিকে তার সাফল্য আসবে। বাকিটা সময় বলতে পারবো।

অপর দিকে কোচ বিশ্বেশ্বর নন্দী বলেন, দীপাকে ফিট রাখতে এখানে প্রাথমিক স্তরের অনুশীলন গুলো করানো হচ্ছে। অলিম্পিকের মূল অনুশীলন গুলো করানো হবে দিল্লি ফিরে গিয়ে।

এদিকে দীপাকে কাছে পেয়ে অনুপ্রাণিত দশরথ দেব স্পোর্টস কমপ্লেক্সের ইনডোর স্টেডিয়ামে অনুশীলনে আসা কচিকাঁচা জিমনাষ্টরাও। তারও দিদি’র মত বড় জিমনাষ্ট হতে চায়।

বাংলাদেশ সময়: ০৫৫২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৬
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।